Call of Duty Black OPs 1 ( কল অফ ডিউটি ব্ল্যাক ওপিস 1 ) পিসি গেম

Call of Duty Black OPs 1 ( কল অফ ডিউটি ব্ল্যাক ওপিস 1 ) পিসি গেম

When is Call of Duty 2020 being revealed? - Daily Esports

কল অফ ডিউটি (পিসি গেম)

কল অফ ডিউটি ​​হল একটি 2003 সালের প্রথম-ব্যক্তি শ্যুটার ভিডিও গেম যা ইনফিনিটি ওয়ার্ড দ্বারা বিকাশিত এবং অ্যাক্টিভিশন দ্বারা প্রকাশিত। এটি হল কল অফ ডিউটি ​​ফ্র্যাঞ্চাইজির প্রথম কিস্তি, যা 29 অক্টোবর, 2003-এ মাইক্রোসফ্ট উইন্ডোজের জন্য প্রকাশিত হয়েছিল৷ গেমটি আইডি টেক 3 ইঞ্জিনের একটি পরিবর্তিত সংস্করণ ব্যবহার করে দ্বিতীয় বিশ্বযুদ্ধের পদাতিক এবং সম্মিলিত অস্ত্র যুদ্ধের অনুকরণ করে। এর বেশিরভাগ থিম এবং গেমপ্লে মেডেল অফ অনার সিরিজের অনুরূপ; যাইহোক, কল অফ ডিউটি ​​বিশ্বযুদ্ধের ব্রিটিশ, আমেরিকান এবং সোভিয়েত থিয়েটারে মঞ্চস্থ একাধিক দৃষ্টিভঙ্গি প্রদর্শন করে।

গেমটি এআই-নিয়ন্ত্রিত মিত্রদের সাথে একটি নতুন টেক প্রবর্তন করেছে যারা মিশনের সময় খেলোয়াড়কে সমর্থন করে এবং গেমপ্লে চলাকালীন পরিস্থিতিগত পরিবর্তনগুলিতে প্রতিক্রিয়া জানায়। এটি স্কোয়াড-ভিত্তিক খেলার উপর একটি বৃহত্তর জোর দেয় কারণ “একলা নেকড়ে” পদ্ধতির বিপরীতে যা প্রায়শই প্রথম-ব্যক্তি শ্যুটার গেমগুলিতে চিত্রিত হয়েছিল। ইনফিনিটি ওয়ার্ডের ডেভেলপমেন্ট টিমের বেশিরভাগ সদস্যদের নিয়ে গঠিত যারা মেডেল অফ অনার: অ্যালাইড অ্যাসাল্ট তৈরি করতে সাহায্য করেছিল। গেমটি সমালোচকদের প্রশংসা পেয়েছে এবং পর্যালোচকদের কাছ থেকে বেশ কয়েকটি গেম অফ দ্য ইয়ার পুরস্কার জিতেছে।

2004 সালের সেপ্টেম্বরে, কল অফ ডিউটি: ইউনাইটেড অফেন্সিভ নামে একটি সম্প্রসারণ প্যাক, যা অ্যাক্টিভিশন দ্বারা উত্পাদিত এবং গ্রে ম্যাটার ইন্টারঅ্যাকটিভ এবং পাই স্টুডিওস দ্বারা বিকাশ করা হয়েছিল, প্রকাশিত হয়েছিল। একই সময়ে এন-গেজ সংস্করণটি 3টি নতুন স্তর সহ একটি অ্যারেনা প্যাক পেয়েছে। প্লেস্টেশন 3 এবং Xbox 360-এর জন্য কল অফ ডিউটির একটি বর্ধিত পোর্ট, কল অফ ডিউটি ​​ক্লাসিক শিরোনাম, নভেম্বর 2009 সালে কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার 2 প্রকাশের সাথে বিশ্বব্যাপী মুক্তি পায়, যা “হার্ডেনড” এর সাথে অন্তর্ভুক্ত রিডেম্পশন কোডগুলির মাধ্যমে উপলব্ধ ছিল। এবং গেমের “প্রেস্টিজ” সংস্করণ।

বর্ণনা
কল অফ ডিউটি ব্ল্যাক অপ্স সিস্টেমের প্রয়োজনীয়তা

অপারেটিং সিস্টেম: Windows XP/ Windows Vista/ Windows 7/ Windows 8 এবং 8.1
CPU: Intel Core 2 Duo 2.66 GHz
RAM: 2GB
হার্ড ডিস্ক স্পেস: 12GB

এটি একটি সম্পূর্ণ এবং সম্পূর্ণ খেলা। শুধু ডাউনলোড করুন এবং এটি খেলা শুরু করুন.
আমরা গেমটির সরাসরি লিঙ্ক সম্পূর্ণ সেটআপ প্রদান করেছি।

কল অফ ডিউটি ব্ল্যাক ওপিস 1 ইউটিউব লিঙ্ক : –

শপ গেম ওয়েবসাইট লিঙ্ক :-

কল অব ডিউটি: মোবাইল

কল অব ডিউটি: মোবাইল হলো একধরনের ফার্স্ট পার্সন শুটার গেম। যেটি টিমি স্টুডিওস কর্তৃক উন্নয়নকৃত এবং অ্যাক্টিভিশন কর্তৃক প্রকাশিত। এটি মূলত জনপ্রিয় ভিডিও গেম কল অব ডিউটি সিরিজের মোবাইল সংস্করণ। স্মার্টফোনের জন্য নতুনভাবে প্রকাশিত এই গেমটি অ্যান্ড্রয়েড ও আইওএস অপারেটিং সিস্টেমে চালানো যায়। এটি ১ অক্টোবর ২০১৯ তারিখে সারাবিশ্বে মুক্তি দেওয়া হয়। এটি প্রকাশ সম্পর্কে ২০১৯ সালের মার্চে ঘোষণা করা হয়। খুব শীঘ্রই এটির বেটা সংস্করণ অস্ট্রেলিয়া ও কানাডাতে প্রকাশিত হবে।[৬] চীনের ইন্টারনেট জায়ান্ট টেন্সেন্ট হোল্ডিং লিমিটেডের তৈরি এই গেমের মূল আকর্ষণ হল এটি ফার্স্ট পারসন শুটার গেম। এ ছাড়াও এটি পাবজির তুলনায় অনলাইনে ভাল ভাবে খেলা যায় বলেও দাবি করেন তারা ।

রেকর্ড

গেমটি মুক্তির জন্য তিন শর্করাবিশ্বে ৩৫ বার এটি ডাউনলোড করা হয়েছে, যার মাধ্যমে মার্কিন ডলার অ্যাপটি দেখানো হয়েছে। এবং মার্কিন ডলার ১৭৭. কোটি আয়ের মাধ্যমে মোবাইল গেমের ইতিহাসে সবচেয়ে বেশি বার ডাউনলোডের রেকর্ড করে[১০] উল্লেখ্য, কল অব ডিউটি ​​পাবজিকে ছড়িয়ে দেওয়া যায়। যেখানে পাজি’র প্রথম সপ্তাহে ডাউনলোড হয়েছিল প্রায় ২ কোটি লক্ষ এবং ফোর্টের বেলায় সংখ্যাটি করা হয়েছে ২ কোটি ২৫ বার আশপাশে। তবে শুরুতে ফোর্টলাইট শুধু আইফোনে খেলা। সমীক্ষা কোম্পানি ‘মোবাইল ইনসাইট’- প্রধান র্যান্ডি নেলসন বলেন, “এই মোবাইল গেম একটি নতুন প্রতিষ্ঠানের ক্ষেত্রে।

Rubel

Related Travel Posts

Batman Arkham City Pc Game Review

Batman Arkham City Pc Game Review

Control Pc Game Review

Control Pc Game Review

X Men Origins Wolverine PC Game Review

X Men Origins Wolverine PC Game Review

Battlefield 4 Game Review

Battlefield 4 Game Review

No Comment

Leave a Reply

Your email address will not be published.

Recent Posts

Tags