Call of Duty 4 Modern Warfare ( কল অফ ডিউটি 4 মডার্ন ওয়ারফেয়ার ) পিসি গেম

Call of Duty 4 Modern Warfare ( কল অফ ডিউটি 4 মডার্ন ওয়ারফেয়ার ) পিসি গেম

Call of Duty 4: Modern warfare Torrent Download - Rob Gamers

কল অফ ডিউটি ​​4: মডার্ন ওয়ারফেয়ার হল একটি 2007 সালের প্রথম-ব্যক্তি শ্যুটার ভিডিও গেম যা ইনফিনিটি ওয়ার্ড দ্বারা বিকাশিত এবং অ্যাক্টিভিশন দ্বারা প্রকাশিত। এটি কল অফ ডিউটি ​​সিরিজের চতুর্থ প্রধান কিস্তি। গেমটি পূর্ববর্তী এন্ট্রিগুলির দ্বিতীয় বিশ্বযুদ্ধের সেটিং থেকে দূরে সরে গেছে এবং পরিবর্তে আধুনিক সময়ে সেট করা হয়েছে।

গল্পটি 2011 সালে সংঘটিত হয়, যেখানে একজন কট্টরপন্থী নেতা মধ্যপ্রাচ্যের একটি নামহীন দেশের রাষ্ট্রপতিকে মৃত্যুদণ্ড দিয়েছেন এবং একটি অতি-জাতীয়তাবাদী আন্দোলন রাশিয়ায় একটি গৃহযুদ্ধের সূচনা করে। সংঘাতগুলিকে একজন ইউএস মেরিন ফোর্স রিকন সার্জেন্ট এবং একজন ব্রিটিশ এসএএস কমান্ডোর দৃষ্টিকোণ থেকে দেখা হয় এবং যুক্তরাজ্য, মধ্যপ্রাচ্য, আজারবাইজান, রাশিয়া এবং ইউক্রেনের মতো বিভিন্ন স্থানে সেট করা হয়। গেমের মাল্টিপ্লেয়ার অংশে বিভিন্ন গেমের মোড রয়েছে এবং এতে একটি সমতলকরণ সিস্টেম রয়েছে যা খেলোয়াড়কে অতিরিক্ত অস্ত্র, অস্ত্র সংযুক্তি এবং ছদ্মবেশ স্কিমগুলিকে এগিয়ে যাওয়ার সাথে সাথে আনলক করতে দেয়।

গেমটি সমালোচকদের কাছ থেকে সর্বজনীন প্রশংসা পেয়েছে, গেমপ্লে এবং গল্পের প্রশংসা সহ, কিন্তু নতুনত্বের অভাবের জন্য সমালোচনা। গেমটি গেমিং ওয়েবসাইট থেকে IGN এর “সেরা Xbox 360 গেম” সহ অসংখ্য পুরস্কার জিতেছে। গেমটিকে সর্বকালের অন্যতম সেরা ভিডিও গেম হিসেবে বিবেচনা করা হয়। এটি 2007 সালের জন্য বিশ্বব্যাপী সর্বাধিক বিক্রিত গেম ছিল, জানুয়ারী 2008 এর মধ্যে প্রায় 7 মিলিয়ন কপি এবং নভেম্বর 2013 এর মধ্যে প্রায় ষোল মিলিয়ন কপি বিক্রি হয়েছিল। এটির পরে দুটি সিক্যুয়াল ছিল যা গল্পের ধারা অব্যাহত রাখে: কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার 2 (2009) এবং কল দায়িত্ব: আধুনিক যুদ্ধ 3 (2011)।

গেমটির একটি রিমাস্টার করা সংস্করণ, কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার রিমাস্টার্ড, নভেম্বর 2016-এ কল অফ ডিউটি: ইনফিনিট ওয়ারফেয়ারের বিশেষ সংস্করণ বান্ডেলের অংশ হিসাবে এবং জুন 2017-এ একটি স্বতন্ত্র গেম হিসাবে প্রকাশিত হয়েছিল৷ আধুনিক ওয়ারফেয়ার গেমগুলির একটি রিবুট , কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার, 2019 সালের অক্টোবরে মুক্তি পায়।

বর্ণনা

SP এর সাথে কল অফ ডিউটি 4 মডার্ন ওয়ারফেয়ার মাল্টিপ্লেয়ার | আরজি মেকানিক্স গেম
প্ল্যাটফর্ম: পিসি
|জেনার: মাল্টিপ্লেয়ার
বিকাশকারী: ডাইস

সিস্টেম পিসি প্রয়োজনীয়তা/স্পেসিফিকেশন
অপারেটিং সিস্টেম: উইন্ডোজ 7 এবং উচ্চতর
ডাইরেক্টএক্স: 11
প্রসেসর: Intel Core2 Duo E8200 2.66 GHz বা AMD Phenom X3 8750 2.4 GHz বা আরও ভালো
ভিডিও কার্ড: NVIDIA GeForce 8800GT 512 MB বা ATI Radeon HD 3870 512 MB বা আরও ভাল
RAM: 4 GB

কল অফ ডিউটি 4_ মডার্ন ওয়ারফেয়ার কীভাবে ডাউনলোড এবং ইনস্টল করবেন Call Of Duty 4_ Modern Warfare

শপ গেম ওয়েবসাইট লিঙ্ক : –

গেমপ্লে (Gameplay )


কল অফ ডিউটি 4: মডার্ন ওয়ারফেয়ার একজন ফার্স্ট-পারসন শ্যুটার। একটি চরিত্রকে তিনটি অবস্থানের একটিতে অবস্থান করা যেতে পারে: দাঁড়ানো, ক্রুচিং বা প্রবণ, প্রতিটি চরিত্রের গতিবিধি, নির্ভুলতা এবং স্টিলথকে প্রভাবিত করে। কভার ব্যবহার করা খেলোয়াড়কে শত্রুর আগুন এড়াতে বা উল্লেখযোগ্য ক্ষতি হওয়ার পরে স্বাস্থ্য পুনরুদ্ধার করতে সহায়তা করে। যেমন, কোন বর্ম বা স্বাস্থ্য শক্তি আপ নেই. চরিত্রটি ক্ষতিগ্রস্থ হয়ে গেলে, পর্দার প্রান্ত লাল হয়ে যায় এবং চরিত্রের হৃদস্পন্দন বেড়ে যায়। যদি চরিত্রটি আগুনের বাইরে থাকে তবে চরিত্রটি পুনরুদ্ধার করতে পারে। চরিত্রটি যখন লাইভ গ্রেনেডের বিস্ফোরণ ব্যাসার্ধের মধ্যে থাকে, তখন একটি মার্কার গ্রেনেডের দিক নির্দেশ করে, খেলোয়াড়কে হয় পালিয়ে যেতে বা শত্রুর কাছে ফিরিয়ে দিতে সাহায্য করে।

গেমটি কল অফ ডিউটি সিরিজের প্রথম যা আধুনিক যন্ত্রপাতি বৈশিষ্ট্যযুক্ত। গেমটি নতুন বৈশিষ্ট্যগুলিও প্রবর্তন করে, বিশেষ করে মাল্টিপ্লেয়ার মেকানিক্স যেমন “কিলস্ট্রিকস” যেখানে খেলোয়াড় মৃত্যু ছাড়াই শত্রুদের হত্যা করার জন্য বিশেষ ক্ষমতার অ্যাক্সেস লাভ করে।

Call of duty 4 gameplay | Call of Duty® 4: Modern Warfare® on Steam.  2020-01-20

মাল্টিপ্লেয়ার ( Multiplayer )

মাল্টিপ্লেয়ার মোডে তার খেলোয়াড়ের পারফরম্যান্স অভিজ্ঞতার পয়েন্টগুলির সাথে ট্র্যাক করা হয়, যা প্রতিপক্ষ খেলোয়াড়দের হত্যা করে, চ্যালেঞ্জগুলি পূরণ করে, উদ্দেশ্যগুলি পূরণ করে বা একটি রাউন্ড বা ম্যাচ শেষ করে অর্জন করা যেতে পারে। খেলোয়াড়ের অভিজ্ঞতা অর্জনের সাথে সাথে তারা নতুন অস্ত্র, সুবিধা, চ্যালেঞ্জ এবং গেমপ্লে মোড আনলক করে লেভেলে এগিয়ে যায়। সর্বোচ্চ প্রাপ্তিযোগ্য স্তরটি 55, তবে গেমের কনসোল সংস্করণগুলিতে, খেলোয়াড়ের “প্রেস্টিজ” মোডে প্রবেশ করার বিকল্প রয়েছে, যা তাদের স্তরটিকে একটিতে ফিরিয়ে দেয় এবং সমস্ত জমে থাকা আনলকযোগ্যকে সরিয়ে দেয়। এই প্রক্রিয়াটি 10 ​​বার পর্যন্ত পুনরাবৃত্তি করা যেতে পারে এবং প্রতিবার একটি আলাদা চিহ্ন দেওয়া হয়।

প্লেয়ার যেমন স্তরে অগ্রসর হয় এবং প্রতিপত্তিতে উপরে যায়, তারা তাদের ক্লাস কাস্টমাইজ করার ক্ষমতা অর্জন করে; এর মধ্যে রয়েছে তাদের প্রধান অস্ত্র, সাইডআর্ম এবং বিশেষ গ্রেনেড টাইপ নির্বাচন করা। অতিরিক্তভাবে, প্লেয়ার তিনটি বিশেষ সুবিধা নির্বাচন করতে পারে, প্রতিটি তিনটি “স্তর” থেকে একটি করে, যা তাদের চরিত্রকে আরও কাস্টমাইজ করতে পারে। পারকের প্রভাবগুলির মধ্যে অতিরিক্ত গোলাবারুদ, খেলোয়াড়ের বুলেটের ক্ষতি বাড়ানো বা খেলোয়াড় নিহত হওয়ার সময় একটি লাইভ গ্রেনেড ফেলে দেওয়া অন্তর্ভুক্ত কিন্তু এতেই সীমাবদ্ধ নয়। খেলোয়াড়কে আরও বেশি অভিজ্ঞতার পয়েন্ট পাওয়ার জন্য চ্যালেঞ্জগুলি সম্পূর্ণ করার পছন্দ দেওয়া হয়; চ্যালেঞ্জগুলির মধ্যে রয়েছে একটি নির্দিষ্ট অস্ত্রের সাহায্যে নির্দিষ্ট সংখ্যক হত্যাকাণ্ড অর্জন, একটি হেলিকপ্টারকে গুলি করা বা বেশ কয়েকটি হেডশট সম্পাদন করা। অতিরিক্তভাবে, যখন খেলোয়াড় একটি নির্দিষ্ট অস্ত্রের সাহায্যে একটি নির্দিষ্ট সংখ্যক হেডশট অর্জন করে, সাইডআর্মগুলি বাদ দিয়ে, খেলোয়াড় সেই নির্দিষ্ট অস্ত্রের জন্য ব্যবহার করার জন্য অতিরিক্ত অস্ত্র “ক্যামোস” বা ছদ্মবেশ আনলক করে।

Rubel

Related Travel Posts

Batman Arkham City Pc Game Review

Batman Arkham City Pc Game Review

Control Pc Game Review

Control Pc Game Review

X Men Origins Wolverine PC Game Review

X Men Origins Wolverine PC Game Review

Battlefield 4 Game Review

Battlefield 4 Game Review

No Comment

Leave a Reply

Your email address will not be published.

Recent Posts

Tags