Call of Duty WWII PC Game ( কল অফ ডিউটি WWII ) পিসি গেম

Call of Duty WWII PC Game ( কল অফ ডিউটি WWII ) পিসি গেম

Call of Duty: WWII - Search and Destroy - Multiplayer Gameplay (PC HD)  [1080p60FPS] - YouTube

বর্ণনা

কল অফ ডিউটি: WWII হল 2017 সালের একটি প্রথম-ব্যক্তি শ্যুটার ভিডিও গেম যা স্লেজহ্যামার গেমস দ্বারা বিকাশিত এবং অ্যাক্টিভিশন দ্বারা প্রকাশিত। এটি Microsoft Windows, PlayStation 4 এবং Xbox One-এর জন্য নভেম্বর 3, 2017-এ বিশ্বব্যাপী প্রকাশিত হয়েছিল। এটি কল অফ ডিউটি ​​সিরিজের চৌদ্দতম প্রধান কিস্তি এবং 2008 সালে কল অফ ডিউটি: ওয়ার্ল্ড অ্যাট ওয়ার থেকে প্রাথমিকভাবে দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় সেট করা সিরিজের প্রথম শিরোনাম। গেমটির প্রচারণা ইউরোপীয় থিয়েটারে সেট করা হয়েছে এবং ওয়েস্টার্ন ফ্রন্টে তাদের যুদ্ধের পর প্রথম পদাতিক ডিভিশনের একটি স্কোয়াডকে কেন্দ্র করে এবং মূলত অপারেশন ওভারলর্ডের ঐতিহাসিক ঘটনাগুলিতে সেট করা হয়েছে। খেলোয়াড়টি রোনাল্ড “রেড” ড্যানিয়েলসকে নিয়ন্ত্রণ করে, যার স্কোয়াডমেট আছে যারা খেলোয়াড়কে অতিরিক্ত গোলাবারুদ, স্বাস্থ্য বা গ্রেনেডের পাশাপাশি একটি লক্ষ্যযুক্ত গ্রেনেড এবং টার্গেট স্পটিং সরবরাহ করতে পারে; এগুলোর কোনোটিই প্রচারে স্বয়ংক্রিয়ভাবে পূরণ হয় না। মাল্টিপ্লেয়ার মোডে প্রচারাভিযানে দেখা যায় না এমন মানচিত্রের অবস্থানগুলি বৈশিষ্ট্যযুক্ত৷ এই মোডটিতে নতুন ডিভিশন সিস্টেমও রয়েছে, ক্রিয়েট-এ-ক্লাস সিস্টেমটি প্রতিস্থাপন করে যা সিরিজের আগের গেমগুলি ব্যবহার করেছিল। একটি সামাজিক হাব, সদর দপ্তর, গেমটিতে প্রয়োগ করা হয়েছিল, যা খেলোয়াড়দের একে অপরের সাথে যোগাযোগ করার অনুমতি দেয়। স্লেজহ্যামার গেমস তাদের পূর্ববর্তী শিরোনাম, কল অফ ডিউটি: অ্যাডভান্সড ওয়ারফেয়ার (2014) তৈরি করার পরে সিরিজটিকে দ্বিতীয় বিশ্বযুদ্ধে ফিরিয়ে আনতে আগ্রহী ছিল, যা উন্নত গতিবিধি এবং ভবিষ্যত যুদ্ধ প্রযুক্তি বৈশিষ্ট্যযুক্ত। স্টুডিও প্রধান মাইকেল কন্ড্রে বলেছেন যে তিনি নিশ্চিত ছিলেন না যে দ্বিতীয় বিশ্বযুদ্ধের গেমটি অ্যাডভান্সড ওয়ারফেয়ারের মতো একটি ভবিষ্যত শিরোনাম তৈরি করার পরে সঠিক মনে হবে কিনা, তবে বিকাশকারীরা শেষ পর্যন্ত এই সময়ের মধ্যে একটি গেম তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে। তারা একটি খাঁটি যুদ্ধের গল্প সরবরাহ করার জন্য প্রচারাভিযানের মোডে নৃশংসতা এবং নাৎসি কনসেনট্রেশন ক্যাম্পগুলিকে অন্তর্ভুক্ত করা বেছে নিয়েছে।

গেমপ্লে ( Gameplay)

কল অফ ডিউটি: WWII হল একটি প্রথম-ব্যক্তি শ্যুটার গেম। এর সাম্প্রতিক পূর্বসূরীদের মতো নয়, এটি আগের দুটি কল অফ ডিউটি শিরোনামে উপস্থিত উন্নত আন্দোলনের সিস্টেমকে সরিয়ে দেয়, যার মধ্যে ডাবল জাম্পিং এবং ওয়াল রানিং অন্তর্ভুক্ত ছিল। পরিবর্তে, এটি সিরিজে প্রথাগত গতিবিধির প্রত্যাবর্তনের বৈশিষ্ট্যগুলিকে একটি আসল “বুট অন দ্য গ্রাউন্ড” (যা নন-এরিয়াল গ্রাউন্ড কমব্যাটকে বোঝায়) গেমপ্লে শৈলীতে ফিরিয়ে নিয়ে যায়। গেমটিতে একটি সীমাহীন স্প্রিন্ট মেকানিক রয়েছে, যা আগের দুটি শিরোনামে দেখা গেছে। একটি “স্লাইড” মুভমেন্ট মেকানিকের পরিবর্তে, যা প্লেয়ারদের দ্রুত মাটিতে স্লাইড করতে দেয়, WWII-তে একটি “হিট-দ্য-ডেক” মেকানিক রয়েছে যা প্লেয়ারকে দ্রুত কভার করার জন্য সামনের দিকে লাফ দিতে এবং নিজেদেরকে মাটিতে ফেলে দিতে দেয়। , একইভাবে ট্রেয়ার্চের কল অফ ডিউটিতে “ডলফিন ডাইভ” নামে পরিচিত আগের মেকানিকের মতো: ব্ল্যাক অপস এবং কল অফ ডিউটি: ব্ল্যাক অপস II।

Call of Duty® WWII - Download

কল অফ ডিউটি: WWII সিস্টেমের প্রয়োজনীয়তা!

ওএস: উইন্ডোজ 7 64-বিট বা তার পরে

CPU: Intel Core i3 3225, বা সমতুল্য

RAM: 8 GB RAM

HDD: 25 GB HD স্পেস

ভিডিও: NVIDIA GeForce GTX 660 2GB বা GeForce GTX 1050, বা সমতুল্য

DirectX: সংস্করণ 11.0 সামঞ্জস্যপূর্ণ ভিডিও কার্ড, বা সমতুল্য

নেটওয়ার্ক: ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগ

সাউন্ড কার্ড: ডাইরেক্টএক্স সামঞ্জস্যপূর্ণ

কল অফ ডিউটি ব্ল্যাক অপস III ইউটিউব লিঙ্ক : –

মাল্টিপ্লেয়ার ( Multiplayer )

কল অফ ডিউটির জন্য মাল্টিপ্লেয়ার মোড: WWII E3 2017-এ প্রকাশিত হয়েছিল, যা 13-15 জুন পর্যন্ত হয়েছিল। স্লেজহ্যামার গেমস নতুন সদর দফতরের সামাজিক স্থান, বিভাগ, যুদ্ধ মোড এবং “বুট-অন-দ্য-গ্রাউন্ড” গেমপ্লেতে ফিরে আসার মতো বৈশিষ্ট্যগুলি ঘোষণা করেছে। যে প্লেয়াররা গেমের প্রি-অর্ডার করেছিল তাদের একটি বন্ধ বিটাতে আমন্ত্রণ জানানো হয়েছিল, যা প্রাথমিকভাবে প্লেস্টেশন 4-এর জন্য মুক্তি পেয়েছিল এবং পরে অন্যান্য প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল। অনলাইন মাল্টিপ্লেয়ার ম্যাচগুলিতে, খেলোয়াড়দের এলোমেলোভাবে মিত্র বা অক্ষের দিকে বরাদ্দ করা হয়। পরবর্তী হিসাবে খেলার বিষয়ে, স্লেজহ্যামারের সহ-প্রতিষ্ঠাতা এবং সহ-স্টুডিও প্রধান গ্লেন স্কোফিল্ড বলেন, “জার্মানরা আজও যে বড় পার্থক্য তৈরি করে তা হল জার্মান সামরিক বাহিনী এবং নাৎসিদের মধ্যে। আমরা নিশ্চিত করেছি যে আমরা এই পার্থক্যটি তৈরি করেছি। খেলা, যে জার্মানরা তাদের দায়িত্ব পালন করছিল”। সাধারণ ক্রিয়েট-এ-ক্লাস সিস্টেমের পরিবর্তে, ডাব্লুডব্লিউআইআইতে বিভাগগুলি রয়েছে। খেলোয়াড়রা পাঁচটি (পরে আটটি) বিভাগের মধ্যে একটি বেছে নিতে পারে, প্রতিটি তাদের নিজস্ব মৌলিক যুদ্ধ প্রশিক্ষণ, বিভাগ প্রশিক্ষণ এবং অস্ত্র দক্ষতা সহ। বেসিক ট্রেনিং নামে একটি গ্লোবাল পারক সিস্টেম ছাড়াও অতিরিক্ত সুবিধাগুলি ব্যবহার করার জন্য খেলোয়াড়দের বিভাগে র‌্যাঙ্কের মাধ্যমে অগ্রগতি করতে হবে। গেমটিতে বৈশিষ্ট্যযুক্ত বিভাগগুলি হল:

শপ গেম ওয়েবসাইট লিঙ্ক : –

Rubel

Related Travel Posts

Batman Arkham City Pc Game Review

Batman Arkham City Pc Game Review

Control Pc Game Review

Control Pc Game Review

X Men Origins Wolverine PC Game Review

X Men Origins Wolverine PC Game Review

Battlefield 4 Game Review

Battlefield 4 Game Review

No Comment

Leave a Reply

Your email address will not be published.

Recent Posts

Tags