Assassin’s Creed Brotherhood PC Game

Assassin’s Creed Brotherhood PC Game

অ্যাসাসিনস ক্রিড ব্রাদারহুড পিসি গেম / বর্ণনা ( Description )

অ্যাসাসিনস ক্রিড: ব্রাদারহুড হল একটি 2010 সালের অ্যাকশন-অ্যাডভেঞ্চার ভিডিও গেম যা ইউবিসফ্ট মন্ট্রিল দ্বারা বিকাশিত এবং উবিসফ্ট দ্বারা প্রকাশিত। এটি অ্যাসাসিনস ক্রিড সিরিজের তৃতীয় প্রধান কিস্তি, এবং “ইজিও ট্রিলজি” এর দ্বিতীয় অধ্যায়, যা 2009-এর অ্যাসাসিনস ক্রিড II-এর সরাসরি সিক্যুয়াল হিসাবে। গেমটি প্রথম প্লেস্টেশন 3 এবং Xbox 360 এ নভেম্বর এবং ডিসেম্বর 2010 এ মুক্তি পায় এবং পরবর্তীতে মার্চ এবং জুন 2011 এ Microsoft Windows এ উপলব্ধ করা হয়।

প্লটটি বাস্তব-বিশ্বের ঘটনাগুলির একটি কাল্পনিক ইতিহাসে সেট করা হয়েছে এবং ঘাতকদের মধ্যে সহস্রাব্দ-পুরনো সংগ্রামকে অনুসরণ করে, যারা শান্তি এবং স্বাধীন ইচ্ছা রক্ষার জন্য লড়াই করে এবং টেম্পলারদের, যারা নিয়ন্ত্রণের মাধ্যমে শান্তি কামনা করে। ফ্রেমিং গল্পটি 21 শতকে সেট করা হয়েছে এবং এতে সিরিজের নায়ক ডেসমন্ড মাইলসের বৈশিষ্ট্য রয়েছে, যিনি অ্যানিমাস নামে পরিচিত একটি মেশিনের সাহায্যে, তার ঘাতক পূর্বপুরুষ, ইজিও অডিটোর দা ফায়ারঞ্জের স্মৃতিকে পুনরুজ্জীবিত করেন, যাতে 2012 সালের সর্বনাশ এড়ানোর উপায় খুঁজে পাওয়া যায়। . মূল গল্পটি 1500-1507 সাল পর্যন্ত বিস্তৃত এবং অ্যাসাসিনস ক্রিড II-এর ঘটনা থেকে অব্যাহত রয়েছে, যেহেতু ইজিও টেম্পলারদের বিরুদ্ধে (প্রভাবশালী বোরগিয়া পরিবারের নেতৃত্বে) লড়াইকে রোমে নিয়ে যায়, যেখানে তিনি ইতালিতে অ্যাসাসিন ব্রাদারহুডকে পুনর্গঠন করার চেষ্টা করেন এবং মুক্ত করার চেষ্টা করেন। বোরগিয়াসের নিয়ন্ত্রণ থেকে শহর।

ব্রাদারহুড একটি উন্মুক্ত বিশ্বকে বৈশিষ্ট্যযুক্ত করে এবং এটি তৃতীয়-ব্যক্তির দৃষ্টিকোণ থেকে বাজানো হয়, লক্ষ্যবস্তু দূর করতে এবং পরিবেশ অন্বেষণ করতে ডেসমন্ড এবং ইজিওর যুদ্ধ, আরোহণ এবং স্টিলথ ক্ষমতা ব্যবহার করার উপর প্রাথমিক ফোকাস সহ। ইজিও হিসাবে, খেলোয়াড়রা বর্ণনাকে এগিয়ে নিতে বা বিভিন্ন ধরণের মিশন সম্পূর্ণ করতে অবাধে রোম অন্বেষণ করতে পারে। গেমটি সিরিজে একটি মাল্টিপ্লেয়ার উপাদান প্রবর্তন করে, যেখানে খেলোয়াড়রা প্রশিক্ষণে টেম্পলারের ভূমিকা গ্রহণ করে।

গেমপ্লে ( Gameplay)

অ্যাসাসিনস ক্রিড: ব্রাদারহুড হল একটি অ্যাকশন-অ্যাডভেঞ্চার ভিডিও গেম যেখানে ননলাইনার, স্যান্ডবক্স-স্টাইলের গেমপ্লে, পার্কুর মুভমেন্ট, ভিড়-মিশ্রন স্টিলথ, গুপ্তহত্যা, এবং হাতাহাতি লড়াই সিস্টেমের উপর প্রধান জোর দেওয়া হয়। যুদ্ধ ব্যবস্থায় বেশ কিছু উন্নতি রয়েছে এবং সিরিজে প্রথমবারের মতো গেমটি 15+ ঘন্টার একক-প্লেয়ার গেমপ্লের পাশাপাশি একটি মাল্টিপ্লেয়ার মোড অফার করে।

আগে আক্রমণাত্মক এবং আক্রমণাত্মক অ্যাকশন ব্রাদারহুডে আগের গেমগুলির তুলনায় বেশি মারাত্মক যেখানে পাল্টা আক্রমণগুলি সবচেয়ে কার্যকর ছিল৷ এর আগে, এটি খেলোয়াড়কে এআই আঘাত না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে বাধ্য করেছিল, যা লড়াইয়ের গতি কমিয়ে দেয়। এই গেমের AI এইভাবে আরও আক্রমণাত্মক এবং শত্রুরা একই সাথে আক্রমণ করতে পারে। তাদের পাঠানোর জন্য, ইজিও একই সময়ে হাতাহাতি এবং রেঞ্জযুক্ত অস্ত্র ব্যবহার করতে পারে, সেইসাথে যুদ্ধে লুকানো পিস্তলটি প্রবর্তন করতে পারে। একজন শত্রুকে হত্যা করার পরে প্লেয়ার একাধিক শত্রুকে দ্রুত প্রেরণের জন্য একটি মৃত্যুদন্ড কার্যকর করতে পারে। ইজিও তার শত্রুদের দিকে ভারী অস্ত্র (কুড়াল, বর্শা এবং তলোয়ার) নিক্ষেপ করতে পারে। Assassin’s Creed II-তে যেমন ঘোড়সওয়ার, arquebusiers, papal guards এবং অন্যান্যদের পাশাপাশি নতুন শত্রুর আর্কিটাইপ রয়েছে।

ব্রাদারহুডে ঘোড়াগুলি একটি বৃহত্তর ভূমিকা পালন করে, যা শুধুমাত্র পরিবহনের মাধ্যম হিসেবেই ব্যবহৃত হয় না (শহরের অভ্যন্তরে প্রথমবারের মতো) তবে অ্যাক্রোবেটিক সিকোয়েন্স এবং উন্নত যুদ্ধের একটি উপাদান হিসাবেও, তাদের চালানোর সময় পরিসরের অস্ত্র ব্যবহার করার অনুমতি দেয়। ব্রাদারহুড ঘোড়া থেকে ঘোড়া হত্যার বৈশিষ্ট্যযুক্ত ঘোড়া-সম্পর্কিত বিভিন্ন ধরনের হত্যাকাণ্ডও প্রবর্তন করে। অ্যাসাসিনস ক্রিড II-তে ফুলের পাত্রের মতো পরিবেশগত বস্তু রয়েছে যা শহরের ভিতরে দ্রুত সরে যেতে পারে (শহরের চারপাশে সুড়ঙ্গের একটি ব্যবস্থা দ্রুত যাতায়াতের অনুমতি দেয়), সেইসাথে উচ্চ ভবন বা কাঠামোতে দ্রুত আরোহণের জন্য পণ্যদ্রব্যের লিফটের মতো নতুন বস্তু রয়েছে।

পূর্ববর্তী কিস্তির বিপরীতে, ডেসমন্ড প্রায় যেকোনো সময় অ্যানিমাস ছেড়ে যেতে পারে। এটি ডেসমন্ডকে বর্তমান মন্টেরিগিওনি শহরটি অন্বেষণ করতে দেয়। প্লেয়ারকে ভার্চুয়াল ট্রেনিংও দেওয়া হয়, একটি মিনি-গেম যেখানে প্লেয়ার তাদের মুক্ত-দৌড় বা যুদ্ধের দক্ষতা পরীক্ষা করতে পারে।

সিস্টেমের জন্য আবশ্যক (System Requirements )

OS:Windows Xp,7,Vista,8,10
Ram:1.5 GB
Video Memory: 256 MB Graphic Card
CPU:Intel Core 2 Duo @ 1.8 GHz
Hard Space: 8 GB Free
Direct X:9.0
Sound Card:Yes

অ্যাসাসিনস ক্রিড ব্রাদারহুড পিসি গেম ইউটিউব লিঙ্ক : –

মাল্টিপ্লেয়ার ( Multiplayer )

অ্যাসাসিনস ক্রিড: ব্রাদারহুড হল মূল সিরিজের প্রথম গেম যেখানে একটি মাল্টিপ্লেয়ার মোড রয়েছে৷ খেলোয়াড়রা অ্যাবস্টারগো সুবিধায় প্রশিক্ষণে টেম্পলার। তারা পুরানো টেম্পলারদের স্মৃতিতে প্রবেশ করতে এবং “ব্লিডিং এফেক্ট” ব্যবহার করে তাদের দক্ষতা অর্জন করতে অ্যাসাসিনস ক্রিড II-এর শুরুতে দেখা অ্যানিমি (অ্যানিমাসের বহুবচন) ব্যবহার করে। আটটি গেমের মোড রয়েছে (ওয়ান্টেড, অ্যালায়েন্স, ম্যানহান্ট, চেস্ট ক্যাপচার, অ্যাডভান্সড ওয়ান্টেড, অ্যাডভান্সড অ্যালায়েন্স, এসকর্ট এবং অ্যাসাসিনেট) এবং ফ্লোরেন্সের মতো দ্বিতীয় এবং তৃতীয় গেমের এলাকাগুলি সহ রোমের মতো নতুন মানচিত্রগুলি সহ , Castel Gandolfo, Siena, এবং Mont Saint-Michel. মাল্টিপ্লেয়ার মোডে গেমপ্লে সিরিজের মূল গেমপ্লের অনুরূপ, কারণ খেলোয়াড়দের তাদের হত্যা এবং স্টিলথ দক্ষতা ব্যবহার করতে হয়। খেলোয়াড়দের নিজেদের শিকার করার সময় লক্ষ্যবস্তু খুঁজে বের করতে হবে। খেলোয়াড়রা গুপ্তহত্যা করে, অনুসরণকারীদের বিরুদ্ধে রক্ষা করে, বোনাস অর্জন করে বা মোড-নির্দিষ্ট উদ্দেশ্য পূরণ করে পয়েন্ট অর্জন করে। এটিতে বিভিন্ন ধরণের অক্ষরও রয়েছে, যার বেশিরভাগই আনলক করা আবশ্যক৷

মাল্টিপ্লেয়ার মোডে একটি সমতলকরণ সিস্টেমও রয়েছে, যা খেলোয়াড়দের ম্যাচের সময় অভিজ্ঞতা পয়েন্ট অর্জন করে এবং নতুন স্তর অর্জনের মাধ্যমে পুরষ্কার আনলক করতে দেয়। খেলোয়াড়েরা তারপর ক্ষমতা, সুবিধা, এবং streaks আনলক করতে পারেন. ক্ষমতা হল সক্রিয় দক্ষতা, যেগুলো শুধুমাত্র কুলডাউন সময়ের পরেই আবার ব্যবহার করা যেতে পারে। পারকস হল প্যাসিভ দক্ষতা, যা ম্যাচের আগে সজ্জিত করা যেতে পারে এবং তারা সব সময় সক্রিয় থাকে। স্ট্রীক হল একটি নির্দিষ্ট সংখ্যক সফল বা ব্যর্থ চুক্তিতে পৌঁছানোর জন্য দেওয়া বোনাস। মাল্টিপ্লেয়ার বিটা, প্লেস্টেশন 3 ব্যবহারকারীদের জন্য একচেটিয়া, E3 2010 এ ঘোষণা করা হয়েছিল। এটি 4 অক্টোবর, 2010-এ শুরু হয়েছিল, 27 সেপ্টেম্বর,[9] থেকে প্লেস্টেশন প্লাস গ্রাহকদের জন্য প্রাথমিক অ্যাক্সেস সহ এবং 18 অক্টোবর, 2010-এ শেষ হয়েছিল৷ তিনটি মানচিত্র বিটাতে খেলার যোগ্য ছিল: রোম,

শপ গেম ওয়েবসাইট লিঙ্ক : –

Rubel

Related Travel Posts

Batman Arkham City Pc Game Review

Batman Arkham City Pc Game Review

Control Pc Game Review

Control Pc Game Review

X Men Origins Wolverine PC Game Review

X Men Origins Wolverine PC Game Review

Battlefield 4 Game Review

Battlefield 4 Game Review

No Comment

Leave a Reply

Your email address will not be published.

Recent Posts

Tags